Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরীয়ায় ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলা

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ইসরাইলি যুদ্ধ বিমান থেকে সিরিয়ার একটি বিমানঘাঁটিতে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করা হয়েছে দাবি করেছে সিরীয় সেনাবাহিনী। গত মঙ্গলবার ভূমি থেকে ভূমিতে নিক্ষেপযোগ্য এই ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয় বলে সিরিয়ার রাষ্ট্রীয় টেলিভিশনের খবরে বলা হয়েছে। সিরীয় সেনাবাহিনী জানায়, রাজধানী দামেস্কর কাছে আল-কুতাইফা এলাকার একটি বিমানঘাঁটিতে ইসরাইলি যুদ্ধবিমান ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। লেবাননের আকাশসীমায় বিমানটি অবস্থান করে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। ক্ষেপণাস্ত্রটি একটি বিমানে আঘাত করেছে। সেনাবাহিনী আরও জানায়, ক্ষেপণাস্ত্র নিক্ষেপের পরপরই ইসরাইল ভূমি থেকে ভূমিতে আঘাত করতে সক্ষম ক্ষেপণাস্ত্র ছুড়ে। কিন্তু সিরীয় প্রতিরক্ষাবাহিনী তা ধ্বংস করে। ইসরাইল চারটি ক্ষেপণাস্ত্র ছুড়েছিল। একটি ধ্বংস করলেও বাকি তিনটা ক্ষতি সাধন করেছে। সিরীয় সেনাবাহিনীর এই বিবৃতি প্রসঙ্গে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন ইসরাইলি সেনাবাহিনীর এক মুখপাত্র। রয়টার্স।



 

Show all comments
  • ওমায়ের আহমেদ শাওন ১১ জানুয়ারি, ২০১৮, ১২:০৬ পিএম says : 0
    দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন। ??? ??? ??? আইনের প্রতি যতটা শ্রদ্ধাশীল হওয়া উচিত; অপরপক্ষে নীতির প্রতি আরে বেশী শ্রদ্ধাশীল থাকা উচিত। কারণ নীতির থেকে আইন কখনো বড় হতেন পারেনা।
    Total Reply(0) Reply
  • Toukir Ahmed ১১ জানুয়ারি, ২০১৮, ৬:৫৭ পিএম says : 0
    আল্লহ সিরিয়াকে বাঁচান আর ইসরাইলকে ধ্বংস করুন।আমিন!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ