Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কানাডায় বাড়িতে অগ্নিকান্ডে ৪ শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : কানাডার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় নোভো স্কশিয়া প্রদেশের একটি বাড়িতে রোববার অগ্নিকান্ডে চার শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয় সংবাদ মাধ্যম এ খবর জানায়। পশ্চিম পুবনিকো দমকল বিভাগের উপ-প্রধান ট্রয় অমিরাল্ট জানান, শনিবার দিবাগত মধ্যরাতের পর তারা নোবো স্কশিয়ার পুবনিকো নগরী থেকে প্রায় ২৬০ কিলোমিটার দূরের একটি বাড়িতে আগুন লাগার খবর পেয়ে সেখানে দ্রুত দমকল কর্মী পাঠায়। আগুন থেকে বেঁচে যাওয়া দু’জনের একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার ভোরে যখন দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায় তখনও বাড়িটিতে আগুন পুড়ে জ্বলতে দেখে। পরে কয়েক ঘণ্টা ধরে চেষ্টা করে তারা আগুন নিয়ন্ত্রণে আনে। সূত্র : সিনহুয়া।

ভারতে অগ্নিকান্ডে পানশালার ৫ কর্মী নিহত
ইনকিলাব ডেস্ক : ভারতের দক্ষিণাঞ্চলীয় নগরী বেঙ্গালুরুর একটি পানশালা ও রেস্তোরাঁয় সোমবার ভোরে ভয়াবহ অগ্নিকান্ডে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। দেশটির পুলিশ একথা জানায়। কর্মকর্তারা বলছেন, যারা প্রাণ হারিয়েছে তারা পানশালার কর্মী। অগ্নিকান্ডের সময় তারা সেখানে ঘুমিয়ে ছিলো।
এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘সোমবার (স্থানীয় সময়) ভোররাত আড়াইটার দিকে কৈলাশ বার ও রেস্তোরাঁয় আগুন ধরে যায়।’ খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। বিভিন্ন প্রতিবেদনে বলা হয়, কয়েক ঘন্টা চেষ্টার পর দমকল কর্মীরা আগুন নেভাতে সক্ষম হয়। সূত্র : সিনহুয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ