Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশে আসছে ‘অভিজ্ঞ’ জিম্বাবুয়ে

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : গত বছর জুলাইতে শ্রীলঙ্কার মাটিতে ওয়ানডে সিরিজ জেতি আবারও ক্রিকেটে নিজেদের নাম ফুটিয়েছে জিম্বাবুয়ে। তবে সেই দলের ৭ সদস্যকে বাদ দিয়ে বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজ খেলতে আসছে অভিজ্ঞ ও তারুণের মিশেলে নতুন এক জিম্বাবুয়ে। বাংলাদেশের দিন গতকালই ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষনা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এই সিরিজেই ওয়ানডে দলেও ফিরছেন কিছুদিন আগে টেস্ট দলে ফেরা ব্রেন্ডন টেলর ও কাইল জার্ভিস। দলে জায়গা পেয়েছেন মাত্র ১ টি লিস্ট এ ম্যাচ খেলার অভিজ্ঞতা সম্পন্ন ২০ বছর বয়সী লেগস্পিনিং অলরাউন্ডার ব্রেন্ডন মাভুতা। এছাড়া উইকেটরক্ষক হিসেবে দলে আছেন ১৯ বছর বয়সী রায়ান মুরে।
ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মুরে (উইকেটরক্ষক), টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, বেøসিং মুজারাবানি, ক্রিস্টোফার এমপোফু, টেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।
দলে ফিরেছেন : ব্রেন্ডন টেলর, ব্রেন্ডন মাভুতা, রায়ান মুরে, বেøসিং মুজারাবানি, টেন্ডাই চিসোরো ও কাইল জার্ভিস।
বাদ পড়েছেন : রায়ান বার্ল, চামু চিবাবা, চার্ল মুমবা, তারিসাই মুসাকান্ডা, রিচার্ড গারাভা, ডোনাল্ড ট্রিপিয়ানো ও সিন উইলিয়ামস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ