Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়ায় পথে সাকিব

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে মেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। আগামী ৯ ও ১০ই জানুয়ারি এই সভায় অংশ নিতে গতকাল রাতেই সিডনির উদ্দেশ্যে দেশ ছেড়েছেন দেশসেরা এই ক্রিকেটার। সিডনিতে পা রেখে আগামী বিশ্ব ক্রিকেটের সাবেক ও বর্তমান সেরা কিংবদন্তী ক্রিকেটারদের নিয়ে গঠিত সভাতে অংশ নিবেন সাকিব।
সাকিবের পাশাপাশি এই সভায় প্রথমবারের মতো অংশ নেয়ার কথা রয়েছে সাবেক ক্যারিবীয় পেসার ইয়ান বিশপ, শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার ও আম্পায়ার কুমার ধর্মসেনা এবং নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের অধিনায়ক ও পেস অলরাউন্ডর সুজি বেটসের।
এর আগে এমসিসির এই কমিটিতে যুক্ত হয়েছিলেন মাইক গ্যাটিং, ভিন্স ফন ডার বাইল, ব্রেন্ডন ম্যাককালাম, রমিজ রাজা, জন স্টিভেনসন, কুমার সাঙ্গাকারা, সৌরভ গাঙ্গুলী, রড মার্শ, রিকি পন্টিং ও টিম মে।
যাবার আগে এমসিসির প্রদানকৃত এই সম্মানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন টাইগার অলরাউন্ডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ