Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ ম্যাচ নিষিদ্ধ ওয়েঙ্গার

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : গত রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের মাঠে ১-১ গোলে ড্র করা ম্যাচ শেষে আপত্তিকর এক ঘটনা ঘটান আর্সেন ওয়েঙ্গার। ম্যাচের ৮৯তম মিনিটে ইংলিশ ডিফেন্ডার ক্যালাম চেম্বার্সের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি মাইক ডিন। ম্যাচ শেষে রেফারিদের চেঞ্জিং রুমে গিয়ে অশোভন আচরণ করেন আর্সেনালের এই কোচ। সপ্তাহান্তে এই অপরাধের শাস্তি পেলেন ফরাসি এই কোচ। ডাগআউটে তিন ম্যাচের নিষেধাজ্ঞার পাশাপাশি ৪০ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে আর্সেনাল বসকে। ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) গেলপরশু এক বিবৃতিতে জানায়, ওয়েঙ্গার স্বীকার করেছেন, তার আচরণ ছিল অবমাননাকর ও খারাপ এবং রেফারিদের সততা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি।
শাস্তির প্রথম গড়্গ আজ এফএ কাপের তৃতীয় রাউন্ডে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে নিষেধাজ্ঞার প্রথম ম্যাচ কাটাবেন ওয়েঙ্গার। আর লিগ কাপের সেমি-ফাইনালে চেলসির বিপক্ষে ও প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে আর্সেনালের ডাগআউটে দেখা যাবে না ফরাসি এই কোচকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ