Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় জামায়াত-শিবিরের কর্মীসহ গ্রেফতার ২৯

প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার মহদিপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের সক্রিয় জামায়াত কর্মী শাহিন মিয়া, ওই ইউনিয়নের চন্ডিপুর গ্রামের শিবির কর্মী ফিরোজ কবির, পলাশবাড়ি সদর ইউনিয়নের গৃরিধারীপুর এলাকার ছাত্রদল কর্মী রুবেল মিয়াসহ জেলার বিভিন্ন স্থান থেকে ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার বিকাল থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত সময়ে পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতা, সন্ত্রাস, হত্যা, নারী নির্যাতন, মাদক ব্যবসা ও ডাকাতির অভিযোগে মামলা রয়েছে।
বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
গাইবান্ধা শহরের এন.এইচ মডার্ন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান নিজস্ব মাঠে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আরিফ মিয়া রিজুর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি গাইবান্ধা পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, প্রধান শিক্ষক রবিউল ইসলাম রোকন, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আব্দুল লতিফ হক্কানী, মনু মিয়া, মোহাম্মদ আলী ডালু, শহিদুল ইসলাম, হাবুল মিয়া, রেজাউল করিম প্রমুখ। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধায় জামায়াত-শিবিরের কর্মীসহ গ্রেফতার ২৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ