Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিউজিল্যান্ড টি-২০ দল ফিরলেন গাপটিল

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : হ্যামস্ট্রিং চোট কাটিয়ে আবার দলে ফিরেছেন নিউজিল্যান্ড মারকুটে ব্যাটসম্যান মার্টিন গাপটিল। নিজ মাঠে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন টি-২০ সিরিজের জন্য নিউজিল্যান্ড দলে নতুন মুখ দুটিÑ ব্যাটসম্যান আনারু কিচেন এবং মিডিয়াম পেসার সেথ রেন্স। সুস্থ্য হয়ে দলে ফেরা ৩১ বছরবয়সী গাপটিল টপ অর্ডারে জায়গা পাবেন বলে ধারণা করা হচ্ছে। প্রথমবারের মত দলে ডাক পাওয়া কিচেন এখন পর্যন্ত কিউই দলের হয়ে না খেললেও রেন্স দুটি ওয়ানডে খেলেছেন।
দলের সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম অব্যাহতই আছে নিউজিল্যান্ড। প্রথম ম্যাচ মিস করবেন কেন উইলয়ামসন এবং ট্রেন্ট বোল্ট খেলবেন কেবলমাত্র তৃতীয় ম্যাচে। উইলয়ামসনের অবর্তমানে প্রথম ম্যাচে দলের নেতৃত্ব দেবেন টিম সাউদি। উইলয়ামসন ফিরলে শেষ দুই ম্যাচে বিশ্রাম দেয়া হবে সিনিয়র ব্যাটসম্যান রস টেইলরকে।
নিজের অভিষেক ওয়ানডেতে ভাল করলেও স্পিনার টড অ্যাস্টলকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে ইশ সোধিকে। শ্বশুরের মৃত্যুর কারণে দেশের বাইরে থাকা কলিন গ্র্যান্ডহোম দেশে ফিরলে দলে জায়গা পাবেন। ২৯ ডিসেম্বর প্রথম টি-২০ দিয়ে শুরু হবে তিন ম্যাচের এ সিরিজ।
নিউজিল্যান্ড টি-২০ দল : টিম সাউদি, ডগ ব্রেসওয়েল, টম ব্রæস, লোকি ফার্গুসন মার্টিন গাপটিল, ম্যাচ হেনরি, আনারু কিচেন, গেøন ফিলিপস, সেথ রেন্স, মিচেল স্যান্টনার, ইশ সোধি, রস টেইলর, কেন উইলয়ামসন, ট্রেন্ট বোল্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ