Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ইয়াবা’সহ ছাত্রলীগ নেতা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ২:৫৪ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম তুহিন (২৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত সাইফুল ইসলাম তুহিন উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লোকমান হোসেনের ছেলে। তিনি কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।
পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজপুর ইউনিয়নের লোহারপোল এলাকায় অভিযান চালিয়ে ৩পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম তুহিনকে আটক করা হয়েছে। কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. সাইফুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃত তুহিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নিজাম উদ্দিন মুন্না জানান, আটককৃত সাইফুল ইসলাম তুহিন কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিল। বর্তমানে আইনের বহির্ভূত কাজে জড়িয়ে পড়ায় তাকে দলের সকল কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়েছে। পরবর্তীতে বহিষ্কারাদেশের একটি লিখিত অনুলিপি আপনাদের প্রদান করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতা আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ