Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফান্দাউক দরবারে ফাতেহায়ে ইয়াজদাহম পালিত

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

 বিজ্ঞপ্তি : আব্দুল ক্বাদির জিলানী (রহ.)-এর পবিত্র ওফাত দিবস বৃহস্পতিবার দিবাগত রাতে ব্রাহ্মণবাড়ীয়া জেলাধীন ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফে প্রতিবছরের ন্যায় এবারোও যথাযোগ্য মর্যাদায় পালিত হয়। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। পবিত্র ক্বোরআন খতম আদায় করেন মাদরাসার প্রধান হাফেজ মোঃ ফয়েজ মোল্লা ও হেফজ শাখার ছাত্রবৃন্দ। বাদ মাগরিব তরিকার আম তা’লিম প্রদান করেন পীরজাদা আলহাজ মাওঃ ক্বারী সৈয়দ আবু বকর সিদ্দিক সাহেব, তালিম পরবর্তী মূল্যবান ওয়াজ পেশ করেন মাওঃ হাফেজ শূফী আহমাদ, মাওঃ হাফেজ আব্দুস শহিদ, মাওঃ ক্বারী সৈয়দ জাকারিয়া আহমাদ, মাওঃ গাজী আব্বাস উদ্দিন, হাফেজ মাওঃ আব্দুর রহমান দৈনিক ইনকিলাবের নাসিরনগর প্রতিনিধি মাওঃ মোযযাম্মিল প্রমুখ। বক্তারা বড়পীর আব্দুল কাদির জিলানী রহঃ এর বিভিন্ন কারামত আলোচনা করেন।
স্ত্রীর সাথে অভিমান করে
স্বামীর আত্মহত্যা
ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারী পৌর সদরের শিবপুর এলাকার বাসিন্দা মো. কালাম শেখ (৪৫) স্ত্রীর সাথে অভিমান করে বুধবার রাত সাড়ে দশটার দিকে গলায় মাফলার পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ বাড়ির পাশের বেলগাছ থেকে লাশ উদ্ধার করে বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এলাকাবাসী জানায়, ওই রাতে কালাম বাড়ি ফিরলে স্ত্রীর সাথে কথা কাটাকাটি ও বাকবিতÐা হয়। এরপরই সে বাড়ি থেকে বের হয়ে গিয়ে আত্মহত্যা করে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফান্দাউক দরবারে ফাতেহায়ে ইয়াজদাহম পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ