Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ছাত্র নিহত

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ৪:৩০ পিএম | আপডেট : ৭:৩৬ পিএম, ২৫ ডিসেম্বর, ২০১৭

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক চাপায় হাসিব (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার ফরিদপুর পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসিব সুলতানগজ্ঞ মহল্লার আব্দুল হাকিমের ছেলে। রাজশাহী গামী একটি ট্রাক ফরিদপুর পেট্রোল পাম্পের সামনে আসে এসময় হাসিব বাই নাইকেলে করে সুলতানঞ্জ বাজারে যাচ্ছিল । ট্রাকটি হাসিবকে ওভার টেক করতে গিয়ে পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে মারা যায়। সে সুলতানগজ্ঞ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। তার মৃত্যুর খবরে এলাকার আশেপাশের ভারী হয়ে উঠে, এলাকায় এ হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। এ সময় ঘাতক ট্রাক ও হেলপারকে আটক করা গেলেও ড্রাইভার পলাতক বলে গোদাগাড়ী মডেল থানর এসআই নুর ইসলাম জানান। নিহিত হাসিবের পরিবারের পক্ষ থেকে কোন দাবী না থাকায় লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে এবং ট্রাকটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র নিহিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ