Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালদীঘি ময়দানে মুনিরীয়া যুব তবলীগের কনফারেন্স শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ৪:২৬ পিএম

হাজারো মানুষের বর্ণাঢ্য সমাবেশের মধ্যদিয়ে চট্টগ্রাম নগরীর লালদীঘি ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটির উদ্যোগে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবারের ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স শুরু হয়েছে। সোমবার বাদ জোহর থেকে শুরু হয় এ সম্মেলন। সম্মেলনে বক্তারা গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করছেন। মহানগরী ও আশপাশের এলাকা থেকে শত শত মানুষ সম্মেলনে যোগ দিচ্ছেন। বেলা যতই বাড়ছে ততই বাড়ছে মানুষের উপস্থিতি। সম্মেলন স্থল লালদীঘি থেকে শুরু করে আশপাশের এলাকায় ভাবগম্ভীর পরিবেশে সম্মেলনের কার্যক্রম চলছে। আমন্ত্রিত অতিথিদের অনেকেই ইতোমধ্যে মঞ্চে হাজির হয়েছেন।
এতে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখবেন কাগতিয়ার পীর সাহেব হযরত আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুনির উল্লাহ আহমদী (ম.জি.আ.)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি এ এম এম বাহাউদ্দীন, ইসলামী আরবি বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর একেএম ছায়েফ উল্যা, জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব ও ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, অধ্যক্ষ আল্লামা শাব্বীর আহমদ মোমতাজী। এতে সভাপতিত্ব করছেন বাংলাদেশ বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সহ-সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুর।



 

Show all comments
  • Mohammed Rashedul Alam ২৫ ডিসেম্বর, ২০১৭, ৫:২৫ পিএম says : 0
    I love dainik INQILAB....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ