Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবির দ্বিতীয় নারী ডিন ড. রেবা

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ৫:৪৭ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের নতুন ডীন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আইন বিভাগের ড. রেবা মন্ডল। রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে আইন ও শরীয়াহ অনুষদের ডিন অফিসের সভাকক্ষে তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্ব গ্রহন করেন। দায়িত্ব গ্রহনের মাধ্যমে তিনি সদ্য বিদায়ী ডিন ড. নুরুন নাহার এর স্থালাভিষিক্ত হলেন।

জানা যায়, বিশ^বিদ্যালয়ের প্রথম নারী ডিন আইন বিভাগের ড. নূরুন নাহারের দায়িত্বকাল শেষ হওয়ায় একই বিভাগের ড. রেবা মন্ডলকে আগামী ২ বছরের জন্য আইন ও শরীয়াহ অনুষদের ডিন হিসেবে নিয়োগ দেন বিশ^বিদ্যালয়ের ভিসি ড. রাশিদ আসকারী। রোববার তিনি আনুষ্ঠানিকভাবে ডিনের দায়িত্ব গ্রহন করেন।


আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুনের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ভিসি ড. রাশিদ আসকারী, প্রো-ভিসি ড. শাহিনুর রহমান, ট্রেজারার ড. সেলিম তোহা, সদ্য বিদায়ি ডিন ড. নুরুন নাহার, আইন বিভাগের সভাপতি ড. জহুরুল ইসলাম, আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি ড. এ কে এম নূরুল ইসলাম, আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবির দ্বিতীয় নারী ডিন ড. রেবা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ