Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শীর্ষে সেনাবাহিনী

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জাতীয় অ্য্যাথলেটিক্স প্রতিযোগিতার দ্বিতীয় দিনে গতকাল মোট ২২টি ইভেন্টের খেলা শেষ হয়েছে। ১০ স্বর্ণ, ১৫ রৌপ্য ও পাঁচটি ব্রোঞ্জসহ ৩০ পদক জিতে তালিকার শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ সেনাবাহিনী। ১০টি স্বর্ণ, পাঁচ রৌপ্য এবং সাতটি ব্রোঞ্জসহ ২২ পদক জিতে দ্বিতীয়স্থানে আছে নৌ-বাহিনী। আর এক সোনা, দুই রুপা ও পাঁচ ব্রোঞ্জ সহ আটটি পদক পাওয়া বাংলাদেশ জেলের অবস্থান তিনে।
এদিকে জ্যাভলিন থ্রোতে নতুন জাতীয় রের্কড সেনাবাহিনীর মো: মনিরুজ্জামান। তার দূরত্ব ৬৪.০৫ মিটার। ১৯৯০ সালে চট্টগ্রামের মো: রাশেদুজ্জামানের ৬৩.৭৪ মিটার দূরত্বে থ্রো করে রেকর্ড গড়েছিলেন। যা দীর্ঘদিন পর কাল ভাঙলেন মনিরুজ্জামান।
এছাড়া স্বমূর্তিতেই ফিরেছেন দেশের সেরা মহিলা হার্ডলার সুমিতা রানী। দীর্ঘ দিন পর ট্র্যাকে ফিরে জাতীয় অ্যাথলেটিক্সে কাল ১০০ মিটার হার্ডলসে স্বর্ণপদক জিতে নেন বাংলাদেশ জেলের এই ক্রীড়াবিদ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত মিটে ১৫ সেকেন্ড সময় নিয়ে তিনি সেরার মুকুট জেতেন। আজ বিকালে পুরুষ ও মহিলা বিভাগের ১০০ মিটার স্প্রিন্ট অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ