Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরা সীমান্তের ইছামতি নদী থেকে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৭, ১০:৪১ এএম

সাতক্ষীরা সীমান্তের ইছামতি নদী থেকে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ওবায়দুল। বয়স আনুমানিক ১৯ বছর। বাড়ি সাতক্ষীরার দেবহাটা উপজেলার উত্তর পারুলিয়া গ্রামে। বাবার নাম আব্দুল ওয়াদুদ। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে তার লাশ উদ্ধার হয়।
সীমান্তে বসবাসরত একাধিক ব্যক্তি জানিয়েছেন, সকালে নিহতের বাবা-মা ইছামতির বাংলাদেশ পাড়ে হাড়দ্দহা সীমানায় এসে লাশ সনাক্ত করেছেন। তারা জানিয়েছেন, ওবায়দুল দেবহাটার খান বাহাদুর আহসান উল্লাহ কলেজের এইসএসসি’র ছাত্র। তিন/চার দিন আগে এলাকার কয়েকজনের সাথে অবৈধভাবে হাড়দ্দহা দিয়ে নৌকায় করে ইছামতি নদী পার হয়। এরপর আজ তার মরদেহ নদীতে ভাসমান অবস্থায় পাওয়া যায়। তারা জানান, অভাবের সংসারে টাকা রোজগার করতে সে ভারতে গিয়েছিলো।
এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক সীমান্তের একাধিক ব্যক্তি জানান, ১৭ বিজিবি’র অধীনস্থ হাড়দ্দহা গ্রামটি চোরাচালানের নিরাপদ রুটে পরিণত হয়েছে। বিজিবি সদস্যদের প্রত্যক্ষ সহযোগিতায় স্থানীয় চোরঘাট মালিকরা নারী-শিশু পাচারসহ মাদকদ্রব্য এবং অন্যান্য মালামাল নির্বিঘ্নে পাচার করে থাকে।
সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য পুলিশের একটি হাড়দ্দহায় গিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্রের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ