Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রিস্টলে বিদায় ম্যান ইউ

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় সারির দল ব্রিস্টল সিটির কাছে ২-১ গোলে হেরে লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। ব্যাপারটা ইউরোপিয়ান ফুটবলের জন্য চমকই বটে।
মরিনহো অবশ্য হারের জন্য দুষেছের ভাগ্যকে। তবে মাঠের লড়াইয়ে স্পষ্টই মনে হয়েছে জয় ব্রিস্টলেরই প্রাপ্য ছিল। প্রতিপক্ষের মাঠে দ্বিতীয়ার্ধে পিছিয়ে পড়ার পর ফ্রি-কিক থেকে দলকে সমতায় ফিরিয়েছিলেন জøাতান ইব্রাহিমোভিচ। কিন্তু ম্যাচের যোগ করা সময়েরও শেষ মিনিটে গোল করে ইউনাইটেডের কফিনে বিদায়ের পেরেক সেটে দেন কোরি স্মিথ। শেষ চারে এই ব্রিস্টলের বিপক্ষে খেলবে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।
রাতের আরেক ম্যাচে ব্রিস্টলের মত ভাগ্যেই হাসি নিয়ে মাঠ ছাড়ে চেলসি। ম্যাচের শেষ মুহূর্তে গোল করে বোর্নমাউথের বিপক্ষে ২-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন আলভারো মোরাতা। শেষ আটে বøুদের প্রতিপক্ষ আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল।
একই রাতে ইতালিয়ান কাপে দুই আর্জেন্টাইন গঞ্জালো হিগুয়েইন ও পাওলো দিবালার গোলে জেনোয়াকে ২-০ গোলে হারিয়ে কোয়র্টার ফাইনালে ওঠে জুভেন্টাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ