Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ার সভায়-ব্যারিস্টার মওদুদ আহমদ

শেখ হাসিনা আর পাতানো নির্বাচন করতে পারবেন না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমেদ বলেছেন, শেখ হাসিনা আর কখনো দেশে পাতানো নির্বাচন করতে পারবেন না। ৫ জানুয়ারীর মতো পাতানো নির্বাচনের দিন শেষ হয়ে গেছে। বিরোধী দলীয় নেতা-কর্মীদের ওপর নির্যাতন-নিপীড়নের স্টীম রোলার চলছে। এমন নির্যাতন আর কোনো সরকারের আমলে হয়নি। গত ১৭ ডিসেম্বর মালয়েশিয়ার কুয়ালালামপুরস্থ মেন্ডারিন ওরিয়েন্টাল হোটেল লাউঞ্জে বিএনপি মালয়েশিয়া শাখার (প্রস্তাবিত শহীদুল্লা) নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় ব্যারিষ্টার মওদুদ আহমেদ একথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি মালয়েশিয়া শাখার সভাপতি (প্রস্তাবিত) মোঃ শহীদ উল্যাহ শহীদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাউদ্দিন, বিএনপি সহ-সভাপতি মিজানুর রহমান,সহ-সাধারন সম্পাদক কামাল উদ্দিন রানা,সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ ইসমাইল খান,বিএনপি নেতা মাসুদ রানা,মোবারক কারী,আনোয়ার পারভেজ,মোঃ বাবুল,মিজানুর রহমান,শাহাব উদ্দিন পান্না। কুয়ালালামপুর থেকে নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে।
ব্যারিষ্টার মওদুদ আহমেদ আগত নেতা কর্মীদের কুশলাদি জিজ্ঞেস করেন। প্রবাসে থেকেও দলের প্রতি এমন ভালোবাসা দেখে মওদুদ আহমেদ নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা জানান । এর আগে কুয়ালালামপুর বিমান বন্দরে বিএনপি নেতৃবৃন্দ ফুল দিয়ে ব্যারিষ্টার মওদুদ আহমেদ ও তাঁর স্ত্রীকে স্বাগত জানান । তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামীতে দেশে গণতান্ত্রিক আন্দোলনের অবশ্যই বিজয় হবে ইনশাআল্লাহ।
মালয়েশিয়ায় অভিবাসী দিবস পালিত
নিরাপদ অভিবাসন যেখানে, টেকসই উন্নয়ন সেখানে” শ্লোগানকে সামনে রেখে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে পালিত হয়েছে সোমবার আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে। সোমবার সন্ধ্যায় কুয়ালালামপুরের মালয়েশিয়া ট্যুরিজম সেন্টারের মিনি অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশন। সভায় হাইকমিশনার মো. শহীদুল ইসলাম সভাপতিত্ব করেন। সভাপতির বক্তব্যে হাইকমিশনার শহীদুল ইসলাম বলেন, ‘প্রবাসে প্রত্যেক বাংলাদেশীই একেকজন রাষ্ট্রদূত। দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে আমাদের প্রত্যেককে সব সময় সচেতন থাকতে হবে। আসুন না দূতাবাসের দোষ ত্রুটি বেশি বেশি না খুঁজে কিভাবে সফলতা আসবে সবাই একসাথে কাজ করে সেই পথ খুঁজে বের করি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মওদুদ আহমদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ