Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমার দেশ পত্রিকার ভা. সম্পাদকের বিরুদ্ধে নেত্রকোনায় আদালতে মামলা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ৩:৪৮ পিএম

বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহোনার মেয়ে টিউলিপ সিদ্দিকীকে নিয়ে কটুক্তি করায় দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে নেত্রকোনা চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা হয়েছে। নেত্রকোনা জেলা শহরের নাগড়া নিবাসী এডভোকেট জি এম খান পাঠান বাদী হয়ে গতকাল মঙ্গলবার এই মামলা দায়ের করেন। বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে নেত্রকোনা মডেল থানার ওসিকে সুষ্ঠু তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন।


মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা যায়, গত ১ ডিসেম্বর বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি) নামক একটি সংগঠনের ব্যানারে ‘গণতন্ত্র পূনরুদ্ধারে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানার কণ্যা ব্রিটিশ পার্লামেন্ট সদস্য টিউলিপ সিদ্দিকী সম্পর্কে কুরুচীপূর্ণ, মিথ্যা ও বিকৃত তথ্য উপস্থাপন করে বিভ্রান্তি ও উস্কানীমূলক বক্তব্যের মাধ্যমে অসম্মান ও মানহানি করায় বাদী সংক্ষুব্ধ হয়ে এই মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমার দেশ পত্রিকার ভা. সম্পাদকের বিরুদ্ধে নেত্রকোনায় আদালতে মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ