Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ সাকিব-অর্ণব-জাফর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) ২০১৭ সালের বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান (ক্রিকেট), অর্ণব সারার লাদিফ (শ্যুটিং) এবং জাফর ইকবাল (ফুটবল)। বর্ষসেরা দাবাড়ু এনামুল হোসেন রাজীব, বর্ষসেরা টেবিল টেনিস খেলোয়াড় সোনম সুলতানা সোমা, বর্ষসেরা সাঁতারু জোনায়না আহমেদ, বর্ষসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দীন (ক্রিকেট), বর্ষসেরা সংগঠক নির্বাচিত হয়েছেন মাহফুজা আক্তার কিরণ (ফুটবল)।
উদীয়মান অ্যাথলেট নির্বাচিত হয়েছেন জহির রায়হান। বিশেষ সম্মাননা পাচ্ছেন ফুটবলের সালাম মুর্শেদী ও বাদল রায়। তৃণমূলের ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে নির্বাচিত হয়েছেন মফিজুল হক (ফুটবল কোচ)। বর্ষসেরা স্পন্সর রবি।
এছাড়া পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পেয়েছেন চারজন। মনোনীতরা হলেন-মাশরাফি বিন মর্তুজা (ক্রিকেট), সাকিব আল হাসান (ক্রিকেট), মাহমুদউল্লাহ রিয়াদ (ক্রিকেট) এবং জাফর ইকবাল (ফুটবল)। অনলাইনে ক্রীড়ামোদীদের ভোটে একজন সেরা নির্বাচিত হবেন এই ক্যাটাগরিতে। আগামী ৬ জানুয়ারি নির্বাচিতদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ