Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মিডিয়ায় কথা বলার কোর্স করছেন মুশফিক!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টানা সিরিজের পর বিপিএল সামনে ত্রিদেশীয় সিরিজ- দীর্ঘ ক্রিকেটীয় ব্যস্ত সূচীর মাঝে বেশ কিছুদিন ছুটিতেই কাটছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট তারকাদের দিনকাল। সেই ফাঁকে কেউ সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে কেউবা আবার বিদেশে পাড়ি জমিয়েছেন ক্রিকেটীয় কারণেই। আবার কেউ কেউ ব্যস্ত সময় কাটাচ্ছেন বিপণন জগতে। এই যেমর গতকাল রাজধানীর মিরপুরে একটি রেস্টুরেন্ট উদ্বোধন করতে আসেন মুশফিকুর রহিম। স্বভাবতই ‘সাবেক’ টেস্ট অধিনায়কের অপেক্ষায় অধীর সাংবাদিকরা। মুশি এলেন, যথা সময়ে রেস্টুরেন্টের উদ্ধোধনী কাজও সম্পন্ন করলেন। এরপর লাঞ্চ সেরে চলে যাওয়ার সময় গেটে অপেক্ষমান সাংবাদিকরা অনুরোধ জানান, কিছু বলবার জন্য। আর তখনই একগাল হেসে তিনি যা বললেন তা শোনার জন্য নিশ্চই প্রস্তুত ছিলেন না জনা বিশেক সংবাদকর্মী। বললেন, ‘মিডিয়ায় কথা বলার উপর কোর্স করছি, তারপর না হয় কথা বলবো!’ বলাও শেষ, এরপরই দ্রæতই স্থান ত্যাগ করে চলে যান মুশফিক।
এবারই প্রথম না! বিপিএল চলাকালীন চট্টগ্রামে একটা জুতোর প্রমোশনাল প্রোগ্রামে অংশ নিয়েও সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি মুশফিক! সবসময়ই মিডিয়াবান্ধব হিসেবে পরিচিত মুশফিকের কেন এই পরিবর্তন তা অজানা নয় কারোরই। বাংলাদেশ-অসেট্রলিয়া সিরিজের পর দক্ষিণ আফিকা সফর- এই দুটি সিরিজ চলাকালীন নানান বেফাঁস কথা বলে কিংবা কখনও বোর্ডের সমালোচোনা করে আলোচিত হয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। যার রেশ ধরে টেস্ট অধিনায়কত্ব থেকেও নাম খোয়াতে হয়েছে দলের নির্ভরযোগ্য ট্যাগ পাওয়া মুশফিকের। এরপর থেকেই মূলত মিডিয়াকে এড়িয়েই চলেন এই সিনিয়র ক্রিকেটার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ