Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচ মিনিটের জন্য প্রিয়াঙ্কার সম্মানী ৫ কোটি রুপি!

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ আর ‘বেওয়াচ’ চলচ্চিত্রে অভিনয় করে প্রিয়াঙ্কা চোপড়া যে শুধু আন্তর্জাতিক তারকায় পরিণত হয়েছেন তা নয়, বলিউডেও তার তারকা অবস্থান এখন আকাশ ছোঁয়া। ‘মেরি কোম’-এর পর ‘বাজিরাও মাস্তানি’ ছাড়া গত কয়েক বছরে বলিউডে তার বলার মত কোনও চলচ্চিত্র মুক্তি না পেলেও মুম্বাই চলচ্চিত্র জগতে তার অবস্থান কিন্তু একটুও কমেনি। বিশেষ করে অ্যাওয়ার্ড শোগুলোতে রয়েছে তার সপ্রতিভ উপস্থিতি। আগামীতে তাকে এমনি একটি অনুষ্ঠানে তাকে পারফর্ম করতে দেখা যাবে বলে জানা গেছে।
এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাকে দিয়ে পারফর্ম করাবার জন্য আয়োজকদের আক্ষরিক অর্থেই বেশ মূল্য দিতে হচ্ছে। একটি প্রতিবেদন থেকে জানা গেছে এই পারফর্মেন্সের জন্য প্রিয়াঙ্কা পুরো পাঁচ কোটি রুপি সম্মানী দাবী করেছেন। জানা গেছে আয়োজকরা শেষ পর্যন্ত তার দাবী মেনে নিয়েছে। তিনি পাঁচ মিনিট পারফর্ম করবেন আর তার পারফর্মেন্সের সময় বাজান হবে বিভিন্ন চলচ্চিত্রে তার ঠোঁট মেলানো কয়েকটি গান। অ্যাওয়ার্ড শোতে উপস্থিত থাকলেও দুই বছর পর তিনি মঞ্চে পারফর্ম করবেন।
এই বছর তার অভিনয়ে কোনও হিন্দি ফিল্ম মুক্তি পায়নি বা পাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ