Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিজয় দিবস হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

খোকন-উদয়ন বিল্ডার্স বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা (পুরুষ ও মহিলা) শুরু হয়েছে। গতকাল শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে উদ্বোধনী দিনে পুরুষ বিভাগের খেলায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৫-১২ গোলে ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৯-১৬ গোলে কোয়ান্টামকে এবং বাংলাদেশ আনসার ৪০-২৪ গোলে ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে হারায়। মহিলা বিভাগের খেলায় বাংলাদেশ আনসার ৩০-১২ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে এবং বিজেএমসি ৩৪-০৯ গোলে হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে হারায়। এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, এমপি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও পুলিশের এআইজি (অ্যাডমিন) রখফার সুলতানা খানম এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য কর্মকর্তারা।
আজ পুরুষ বিভাগে পুলিশ হ্যান্ডবল ক্লাব ও আনসার, বিজিবি ও ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টার, বিজিবি ও আনসার এবং কোয়ান্টাম ও ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টার পরস্পরের মোকাবেলা করবে। মহিলা বিভাগে বাংলাদেশ আনসার ও হ্যান্ডবল ট্রেনিং সেন্টার এবং বিজেএমসি ও পুলিশ হ্যান্ডবল ক্লাব মাঠে নামবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ