Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহিলা রাগবিতে নড়াইল চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নড়াইল জেলা। গতকাল বিকালে পল্টন ময়দানে আসরের ফাইনালে নড়াইল ৫-০ পয়েন্টে কিশোরগঞ্জ জেলাকে হারিয়ে শিরোপা জিতে নেয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের নিশা। সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরষ্কার পান কিশোরগঞ্জের আঁচল।
চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি দেয়ার পাশাপাশি সকল খেলোয়াড়দের ওয়ালটন গ্রæপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স উপহার দেয়া হয়।
সেরা ও উদীয়মান খেলোয়াড় পান বিশেষ পুরস্কার। ফাইনাল শেষে প্রধান অতিথি থেকে বিজিয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন জাতীয় পুরস্করপ্রাপ্ত ক্রীড়া সংগঠক, সাবেক এমপি এবং বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রখফার সুলতানা খানম (পুলিশের এআইজি, অ্যাডমিন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী।
এবারের জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় ১২টি দল অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ