Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইজিপি কাপ কাবাডি

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং অ্যাডটাচের পৃষ্ঠপোষকতায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি ( অনুর্ধ্ব-২১) প্রতিযোগিতার আঞ্চলিক পর্বের পদ্মা, তিস্তা ও ব্র²পুত্র জোনের খেলা গতকাল শুরু হয়েছে। পদ্মা জোনে (রাজশাহী জেলা) সকাল সাড়ে ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজি (স্পেশাল বাঞ্চ) ড. ম্.ো জাবেদ পাটোয়ারী, বাংলাদেশ পুলিশ, ঢাকা। এই জোনের উদ্বোধনী খেলায় রাজশাহী ৪৮-১২ পয়েন্টে চাপাইনবাবগঞ্জ হারায়। দ্বিতীয় খেলায় নাটোর ৪৮-১২ পয়েন্টে নওগাঁ জেলাকে এবং দিনের শেষ ম্যাচে বগুড়া ৬২-১০ পয়েন্টে পাবনা জেলাকে হারায়।
তিস্তা জোনের (দিনাজপুর জেলা) উদ্বোধনী দিনের প্রথম খেলায় দিনাজপুর ৩৭-৩৬ পয়েন্টে নীলফামারী জেলাকে এবং দ্বিতীয় ম্যাচে রংপুর ৪৫-১৪ পয়েন্টে কুড়িগ্রাম জেলার বিপক্ষে জয় পায়। এর আগে সকালে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করে রংপুর বিভাগের অতিরিক্ত ডিআইজি নূরুল কবির। ব্র²পুত্র জোনে (টাঙ্গাইল জেলা ) প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূরুল আমিন। এই জোনের প্রথম খেলায় কিশোরগঞ্জ ৩৮-১৮ পয়েন্টে নেত্রকোনাকে এবং দ্বিতীয় খেলায় ময়মনসিংহ ৪২-২১ পয়ন্টে কিশোরগঞ্জ জেলাকে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ