Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিটির জয় রেকর্ডময়

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির জয়রথ ছুটছেই। পরশু রাতে ঘরের মাঠে পিছিয়ে পড়েও পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দল ওয়েস্ট হ্যামকে ২-১ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার দল। বিজয়ী দলের হয়ে গোল দুটি করেন নিকোলাস ওটোমেন্ডি ও ডেভিড সিলভা।
লিগে এটি সিটির টানা ১৩তম জয়। লিগে সমসংখ্যক টানা জয়ের যৌথ রেকর্ড সান্ডারল্যান্ড ও প্রিস্টন (১৮৯১-৯২), আর্সেনাল (২০০১-০২) ও চেলসির (২০১৬-১৭)। রেকর্ডটা নিজেদের করে নিতে কঠিনতম পরীক্ষায় পাশ করতে হবে সিটিকে। এজন্য আগামী রবিবারের সেই ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে নগর প্রতিদ্ব›দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে হারাতে হবে আগুয়েরো-জেসুস-ডিব্রæইনদের।
একই রাতে চিয়েভোকে ৫-০ গোলে উড়িয়ে সেরি আ’র পয়েন্ট টেবিলের চূড়ায় উঠেছে ইন্টার মিলান। লিগ মৌসুমে এখনো অপরাজিত দলটির হয়ে হ্যাট্রিক করেন ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড ইভান পারেসিক। একটি করে গোল করেন ইকার্দি ও ক্রাইনিয়ার। ১৫ ম্যাচে ইন্টারের সংগ্রহ ৩৯ পয়েন্ট। সমান ম্যাচে তাদের পরে রয়েছে যথাক্রমে নাপোলি (৩৮), জুভেন্টাস (৩৭) ও রোমা (৩৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ