Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জীবনী চলচ্চিত্রে আগ্রহ নেই পত্রলেখার

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

জীবনী চলচ্চিত্র এখন বলিউডে একটি স্থায়ী ধারায় পরিণত হয়েছে। আগেও এই ধারায় চলচ্চিত্র নির্মিত হয়েছে তবে ‘মেরি কোম’ এবং ‘ভাগ মিলখা ভাগ’ চলচ্চিত্র দুটি শুধু প্রশংসাই নয় বাণিজ্যিক সাফল্যও লাভ করেছে। স্বাভাবিকভাবে অভিনয়শিল্পীরা এখন আর এই ধারার চলচ্চিত্রকে পাশ কাটাচ্ছে না। কিন্তু ‘সিটিলাইটস’ তারকা পত্রলেখা এই ধারার চলচ্চিত্রে কাজ করতে প্রস্তুত নন।
“আমি কখনই জীবনী চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নই। আমার মনে হয় এমন চলচ্চিত্রে অভিনয় করার আগে আমাকে আরও কাজ করতে হবে। জীবনী চলচ্চিত্র করতে হলে খুব ভাল অভিনয়শিল্পী হতে হবে। তাই এখনই আমি নিজেকে জীবনী চলচ্চিত্রের অংশ হিসেবে দেখছি না,” পত্রলেখা বলেন।
সা¤প্রতিকতম জীবনী চলচ্চিত্র ‘নীরজা’ বক্স অফিসে সন্তোষজনক সাফল্য পেয়েছে। রাম মাধবানি পরিচালিত চলচ্চিত্রটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সোনম কাপুর।
পত্রলেখার অভিষেক হয়েছিল ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হংসল মেহতা পরিচালিত ‘সিটিলাইটস’ চলচ্চিত্রটি দেয়ে রাজকুমার রাওয়ের বিপরীতে। আগামীতে তাকে দেখা যাবে ‘বিক্রম ভাট পরিচালিত ‘লাভ গেইমস’ চলচ্চিত্রে খল ভূমিকায়। তারা আলিশা বেরি এবং গৌরব অরোরার সহঅভিনয়ে ফিল্মটি ৮ এপ্রিল মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জীবনী চলচ্চিত্রে আগ্রহ নেই পত্রলেখার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ