Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে সতেরো হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

বাগেরহাট মোরেলগঞ্জ উপজেলা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৭, ৩:১৭ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে সতেরো হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার সকালে মোরেলগঞ্জ উপজেলার উত্তর সোনাখালী গ্রামে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে সতেরো হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেপ্তার করে। সোমবার দুপুরে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইমান উদ্দিন মোল্লা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার হওয়া দুজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।
তারা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার উত্তর সোনাখালী গ্রামের মো. আব্দুল জব্বার শেখের ছেলে শামীম শেখ (৩৭) ও ফেনী জেলার সদর উপজেলার উত্তর লক্ষ্মীপুর গ্রামের মো. ওবায়দুল হক হাজারীর ছেলে মো. মহিউদ্দিন হাজারী (২২)।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম দুপুরে এই প্রতিবেদককে বলেন, মাদকের একটি বড় চালান বাগেরহাট হয়ে পটুয়াখালীর কুয়াকাটাতে যাচ্ছে এমন গোপণ সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শামীমের বাড়িতে অভিযানে যায়। সেখানে গিয়ে শামীম ও মহিউদ্দিনকে গ্রেপ্তার করে। পরে শামীমের ঘরে তল্লাসি চালিয়ে প্লস্টিকের বস্তা থেকে নিষিদ্ধ সতেরো হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রোববার রাতে মহিউদ্দিন চট্টগ্রাম থেকে এই ইয়াবা ট্যাবলেট নিয়ে শামীমের বাড়িতে আসে। তাদের এই মাদকের চালানটি আজ সোমবার পটুয়াখালীর কুয়াকাটাতে নিয়ে যাওয়ার কথা ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। এই ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইমান উদ্দিন মোল্লা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার হওয়া দুজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ