Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অধ্যাপিকা রেহানা প্রধান জাগপা সভাপতি নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপিকা রেহানা প্রধান। জাগপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা থেকে আগত নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে দ্বিতীয় অধিবেশনে জাগপার ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানকে সভাপতি ঘোষণা করা হয়।
গতকাল বুধবার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ (রমনা) জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাগপার বিশেষ জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বিশেষ জাতীয় কাউন্সিলে সভাপতিত্ব করেন জাগপার ভারপ্রাপ্ত সভাপতি। কাউন্সিলের প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, বিশিষ্ট বুদ্ধিজীবী প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ, কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অব.) ইবরাহীম বীর প্রতীক, এনপিপি’র চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ এবং বিভিন্ন রাজনৈতিক, জাগপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা থেকে আগত সভাপতি-সম্পাদকবৃন্দের বক্তব্যের মধ্য দিয়ে বিশেষ জাতীয় কাউন্সিলের প্রথম অধিবেশন দুপুর দেড়টায় শেষ হয়। দুপুর আড়াই টায় দ্বিতীয় অধিবেশন আসাদ গেট জিইউপি মিলনায়তনে শুরু হয়।
জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের আকস্মিক মৃত্যুতে সভাপতির পদটি শূন্য হওয়ায় ৩০ এপ্রিল ২০১৬’র জাতীয় কাউন্সিলের প্রথম সহ সভাপতি রেহানা প্রধানকে জাগপার ভারপ্রাপ্ত সভাপতি ও ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে সহ-সভাপতির দায়িত্ব দেয়া হয়।
জাগপার নবনির্বাচিত সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান নেতাকর্মী ও দেশবাসীকে অভিনন্দন জানিয়ে সকলের কাছে দোয়াও সহযোগীতা চেয়ে বিশেষ কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনের সমাপ্তি ঘোষণা করেন।



 

Show all comments
  • AB Hamim ৩০ নভেম্বর, ২০১৭, ১১:৩২ এএম says : 0
    Congrats
    Total Reply(0) Reply
  • Abu bakar Hashemi ৩০ নভেম্বর, ২০১৭, ১১:৩৩ এএম says : 0
    বড় হতাশার কারণ হল আমাদের দেশের রাজনীতিতে পরিবার তন্ত্র অক্টোপাসের মত খামচে ধরে আছে। কেন্দ্রীয় নেতাদের মধ্য থেকে কেউ কেন সভাপতি নির্বাচিত হচ্ছে না.? এরমানে কি এই নয় যে, কেন্দ্রীয় নেতারা কেউ কাউকে প্রধান নেতা হিসেবে মেনে নেয় না পাঁচ বা দশ বছরের জন্য.??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ