Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে ইউপি চেয়ারম্যান হত্যার চেষ্টায় আটক তিন আসামির বিরুদ্ধে দুই মামলা

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : উপজেলার কাঁকড়াজান ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান আ’লীগ নেতা শামসুল হক পান্নাকে গুলি করে হত্যা চেষ্টায় সখিপুর থানায় পৃথক দুইটি মামলা রেকর্ড করা হয়েছে। গত শনিবার রাতে ওই দুইটি মামলা রেকর্ড করা হয়। চেয়ারম্যান শামসুল হক পান্না বাদী হয়ে গুলি করে হত্যা চেষ্টা ও সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. শামসুল হক বাদী হয়ে অস্ত্র্র আইনে ওই তিনজনকেই আসামি করে মামলা করেছেন। গতকাল রোববার দুপুরে সাত দিনের রিমাÐ চেয়ে গ্রেফতারকৃত শরিফ আহমেদ (২০), আকাশ (১৬) ও সুমন তালুকদারকে (১৮) টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে বিকেলে ‘উপজেলা জনপ্রতিনিধি সমিতি’ স্থানীয় মুখতার ফোয়ারা চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে। তবে পুলিশ পিস্তলটি উদ্ধার করতে পারেনি।
সখিপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মাকছুদুল আলম জানান, ‘গ্রেফতারকৃতরা গুলির ঘটনা স্বীকার করলেও তাদের কাছে আর কোনো তথ্য পাওয়া যায়নি এবং পিস্তলটিও উদ্ধার করা সম্ভব হয়নি। আশা করছি, রিমান্ড মঞ্জুর হলে সব তথ্যই বের হয়ে আসবে।’
উল্লেখ্য, গত শুক্রবার রাতে কাঁকড়াজান ইউনিয়নের ইন্দারজানী বাজারের থেকে পায়ে হেঁটে বাড়ি ফেরার পথে ওই বাজারের পূর্বপাশে পৌঁছলে ওতঁ পেতে থাকা সন্ত্রাসীরা চারবারের নির্বাচিত চেয়ারম্যান আ’লীগ নেতা শামসুল হক পান্নাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। খবর ছড়িয়ে পড়লে সখিপুর ও ঘাটাইল উপজেলার সীমান্তবর্তী রামদেবপুর এলাকার লোকজন সড়কে গাছ ফেলে তাদেরকে আটক করে। ওই সময় পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করে ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা ও তাদের কাছ থেকে রাম দা উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সখিপুরে ইউপি চেয়ারম্যান হত্যার চেষ্টায় আটক তিন আসামির বিরুদ্ধে দুই মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ