Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সব দলের অংশগ্রহণে জাতীয় নির্বাচন হবে-ওবায়দুল কাদের

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সব দলের অংশগ্রহণে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আ‘লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না। গতকাল সোমবার দুপুর ২টার দিকে ফেনীর মহিপালে ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শনে এসে এ মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
মন্ত্রী আরো বলেন,সরকার চায় গত নির্বাচনে বিএনপি যে ভুল করেছে তা যেন আর না করে। আ‘লীগ আন্তরিকভাবে চায় বিএনপি নির্বাচনে আসুক। নির্বাচন প্রতিদ্ব›দ্বীতাপূর্ণ না হলে আনন্দ নেই বলেও জানান তিনি।
সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে গিয়ে মন্ত্রী আরো বলেন ঢাকার বাইরে ৬ লেনের এটিই দেশের প্রথম ফ্লাইওভার। নির্ধারিত সময়ের আগে বিজয়ের মাসের যে কোন সময় প্রধানমন্ত্রী স্বশরীরে উপস্থিত থেকে অথবা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফ্লাইওভারটি উদ্বোধন করে যান চলাচলের জন্য উন্মুক্ত করবেন। এসময় উপস্থিত ছিলেন ইবিসি/৩৪ ইঞ্জিনিয়ার বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম রেজাউল মজিদ,লেফটেন্যান্ট কর্নেল মাশদিকুল আলম, কর্নেল শাহরিয়ার,মেজর ফয়সাল,মেজর মাসুদ, ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার ও পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী । এ ছাড়াও ফ্লাইওভার নির্মাণ কাজে সম্পৃক্ত সেনা কর্মকতা ও ফেনীতে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ