Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই স্থানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৩

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

চন্দনাইশ ও গৌরীপুরে মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
চন্দনাইশ (চট্টগাম) উপজেলা সংবাদদাতা জানান, চন্দনাইশ থানার পুলিশ এক হাজার পিস ইয়াবাসহ দুই মহিলাকে গ্রেফতার করেছে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পুলিশ চট্টগাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশ গাছবাড়িয়া সড়ক ভবনের সামনে একটি যাত্রীবাহী চেয়ার কোচে তল্লাশি চালিয়ে পায়ের সেন্ডেলের ভেতর গচ্ছিত রাখা ১ হাজার পিস ইয়াবাসহ ২ মহিলাকে গ্রেফতার করেন। আটককৃত ইয়াবা বিক্রেতা ২ মহিলা হচ্ছে যথাক্রমে আনোয়ার বেগম ও পারভিন আক্তার তাদের উভয়ের বাড়ি টেকনাফে। তাদের বিরুদ্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গতকাল রোববার তাদের চট্টগাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।
গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, গৌরীপুর পৌর শহরের শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার পলাতক আসামি মাদক বিক্রেতা রাসেল মিয়াকে (২৬) গৌরীপুর থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। জানা গেছে, রাসেল এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ের সাথে জড়িত থেকে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে দীর্ঘ দিন ধরে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে মাদক মামলাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ে জড়িত থাকার অভিযোগে অর্ধডজনের বেশি মামলা রয়েছে। গত শুক্রবার রাতে পৌরসভার পশ্চিম ভালুকা থেকে গৌরীপুর থানার পুলিশ তাকে হেরোইনসহ গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ