Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ১৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ৩:৪৯ পিএম

নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাইনুদ্দিন আহমেদসহ ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ফতুল্লার হাজীগঞ্জে উক্ত জামায়াতে ইসলামীর আমিরের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার হওয়া অন্য জামায়াত নেতারা হলেন, নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের সেক্রেটারি আবদুল কাইয়ুম, জামায়াত নেতা সাইফুদ্দিন মনির, সাহাবুদ্দিন, বশিরুল হক, এসএম নাসির উদ্দিন, সাঈদ তালুকদার, জাহাঙ্গীর দেওয়ান, জামাল উদ্দিন, কফিল উদ্দিন, জাকির হোসেন, শহিদ মিয়া এবং জাকির হোসেন-২।
গ্রেফতার অভিযানে থাকা ফতুল্লা মডেল থানার এসআই রাজু মণ্ডল এই প্রতিবেদককে জামায়াত ইসলামীর উক্ত নেতাদের গ্রেফতার করার খবর নিশ্চিত করেন।
এসআই রাজু মণ্ডল বলেন, গোপন বৈঠকের সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাইনুদ্দিন আহমেদের ফতুল্লার হাজীগঞ্জ বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের সময় সেখানে ১৩ জনকে বৈঠকে পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াত আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ