Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর কারাগারে দুই আসামির ফাঁসি কার্যকর

য‌শোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ১১:১৬ এএম

যশোর কেন্দ্রীয় কারাগারে দুই আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে । কারাগার সূত্র জানিয়েছে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টায় ঝড়ু ও মকিম নামে দুই আসামির ফাঁসি কার্যকর করা হয়।
এর আগে রাত ১১টার পর যশোর জেলা ম্যাজিস্ট্রেট আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আনিসুর রহমান ও সিভিল সার্জন ডা. দীলিপকুমার রায় কারাগারে ঢোকেন। আনা হয় অ্যাম্বুলেন্স।
কারা কর্তৃপক্ষ জানিয়েছে, যে দুই খুনির ফাঁসি কার্যকর হয়েছে, তারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউপি মেম্বার মনোয়ার হোসেন হত্যা মামলায় মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত ছিলেন। আসামিরা হলেন- আলমডাঙ্গা উপজেলার দুর্লভপুর গ্রামের আরশেদ সরদারের ছেলে গোলাম রসুল ঝড়ু সরদার (৬৫) ও মুরাদ আলীর ছেলে মকিম হোসেন (৫৫)। এই মামলার বাদী ছিলেন নিহতের ভাই অহিম উদ্দিন।
জেল সুপার কামাল হোসেন গণমাধ্যমকর্মীদের জানান, রাত ১২টায় ইউপি মেম্বার মনোয়ার হোসেন হত্যা মামলার দুই আসামির ফাঁসি কার্যকর হয়েছে রাত পৌনে ১২টায়। এই দুই খুনি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির ক্যাডার ছিলেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর কারাগারে দুই আসামির ফাঁসি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ