Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

লালবাগ কেল্লায় ‘গল্লি ক্রিকেট’!

ঢাকা ডায়নামাইটসের অভিনব আয়োজন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

প্রতিটি মানুষই, বিশেষকরে ঢাকার মানুষ গল্লি ক্রিকেটের সঙ্গে পরিচিত। মাঠ সঙ্কুলান না হওয়ায় ঢাকার প্রায় প্রতিটা অলিতে-গলিতেই চলে ক্রিকেট খেলা। পড়শিবাড়ীর জানালার গøাস ভাঙার পর বকুনিভরা শাসনেও দমানো যায়নি দুরন্তপনা। বিশ্ব ক্রিকেটেও আজ যারা শাসন করছেন যাদের অনেকেই একটা সময় পার করেছেন গল্লি ক্রিকেট খেলে। সেই স্মৃতিই এবার ফিরিয়ে আনছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তারকা সমৃদ্ধ দল বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। তবে না, কোন গলিতে নয়- বাংলাদেশের ঐতিহ্যের ধারক পুরান ঢাকায় অবস্থিত লালবাগ কেল্লায় হবে ‘গল্লি ক্রিকেট’!
বিপিএল তথা ক্রিকেটকে অলিতে-গলিতে ছড়িয়ে দিতে আজ দুপুর পৌনে ২টায় কেল্লার মূল ময়দানে এমন এক অভিনব গল্লি ক্রিকেটের সাক্ষী হতে পারবে ঢাকার সমর্থকরাও। যেখানে খেলবেন অধিনায়ক সাকিব আল হাসান, পাকিস্তানের বুমবুম তারকা শহিদ আফ্রিদি, শ্রীলঙ্কান গ্রেট কুমার সাঙ্গাকারা, ক্যারিবীয়ান টি-২০’র ফেরীওয়ালা সুনিল নারাইন, কাইরন পোলার্ড, বাংলাদেশের উদীয়মান তারকা মোসাদ্দেক হোসেনসহ ঢাকা ডায়নামাইটসের সকল ক্রিকেটাররা। শুধু তাই নয়, ম্যাচ শেষে সৌভাগ্যবান ভক্তরা পেয়ে যেতে পারেন প্রিয় তারকার জার্সি, ক্যাপটিও! ওমেরা এলপিগ্যাসের পৃষ্ঠপোষোকতায় ম্যাচটি দেখতে হাজির থাকবেন ফ্র্যাঞ্চাইজিটির কর্তধার শায়ান এফ রহমান ও প্রধান নির্বাহী ওবায়েদ আর নিজাম। আপনারা স-বান্ধব আমন্ত্রীত!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ