Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হবিগঞ্জ জেলা ছাত্রদল নেতার গুলিবিদ্ধ লাশ আশুগঞ্জে

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:৫৩ পিএম

হবিগঞ্জ সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমান জেলা ছাত্রদল নেতা কামাল আহমেদ (৩০)এর গুলিবিদ্ধ লাশ আশুগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।
আশুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার ভোর রাতে একদল টহল পুলিশ বাহাদুরপুর-তালশহর আঞ্চলিক সড়ক দিয়ে যাওয়ার সময় সড়কের উপরে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় তার পকেটে থাকা একটি কাগজের চিরকুটের মাধ্যমে তার নাম পরিচয় পায় পুলিশ।
পুলিশ মঙ্গলবার সকালে তার পরিবারকে সংবাদটি জানালে তারা ঘটনাস্থলে গিয়ে কামালের লাশ সনাক্ত করেন।
জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সোয়ারগাও গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ও হবিগঞ্জ সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক বর্তমানে জেলা ছাত্রদল নেতা কামাল আহমেদ (৩০) ব্যবসায়িক কাজে ঢাকা গিয়েছিলেন। গত সোমবার রাতে কাজ শেষে ঢাকা থেকে হবিগঞ্জে ফেরার পথে কে বা কারা তাকে গুলি করে হত্যা করে।
এদিকে মঙ্গলবার সন্ধ্যায় তার লাশের ময়নাতদন্তের পর রাত ১০ টায় গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল নেতার গুলিবিদ্ধ লাশ আশুগঞ্জে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ