Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় জাসদের ১ হাজার নেতাকর্মীর পদত্যাগ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনুর নিজ উপজেলা কুষ্টিয়ার ভেড়ামারা থেকে জাসদ ও অঙ্গসংগঠনের প্রায় ১ হাজার নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে জাসদ থেকে পদত্যাগ করেছেন।
ভেড়ামারা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবজোটের সভাপতি মেহেদী হাসান সবুজের নেতৃত্বে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে জাসদ নেতাকর্মীরা পদত্যাগ করেন। এ লক্ষ্যে শহরের দক্ষিণ রেলগেট এলাকার সড়কটি বন্ধ করে দিয়ে জাসদ নেতাকর্মীরা বিশাল সমাবেশের মধ্যে দিয়ে পদত্যাগের ঘোষণা দেয়। পদত্যাগের সময় বক্তব্য রাখেন, যুবজোট নেতা মিজানুর রহমান মিজান, রুবেল, আজিজুল হাকিম, মোসাদ্দেক, উজ্জল, ঝলক, মাসুদ, আকুল, সাক্ষাত, রতন, খালেক, ছোট মিজান, নয়ন (মসলেমপুর), সোহেল (৩নং ব্রীজ), তুষার (৫নং ওয়ার্ড), রুবেল (বামন পাড়া), আলমঙ্গীর, পিয়া। এ সময় তাদের নেতৃত্বে প্রায় ১ হাজার নেতাকর্মী জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ ও তার অঙ্গসংগঠন থেকে পদত্যাগ করে। জাসদের বিশাল একটি জনগোষ্ঠী আনুষ্ঠানিকভাবে পদত্যাগের বিষয়টি জনমনে ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি করেছে।



 

Show all comments
  • সিরাজ ১২ নভেম্বর, ২০১৭, ২:১৩ এএম says : 0
    আর কী কেউ বাকী আছেন ?
    Total Reply(0) Reply
  • Lutfur Rahaman ১২ নভেম্বর, ২০১৭, ১২:৩১ পিএম says : 0
    ভাল খবর
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ জহিরুল ইসলাম ১২ নভেম্বর, ২০১৭, ১২:৫৩ পিএম says : 0
    পুরো কুষ্টিয়া তে টোটাল 1 হাজার হবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায়

১৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ