Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবার আলোচনায় আরবাজ-মালাইকার ছাড়াছাড়ির গুজব

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

আরবাজ খান আর মালাইকা অরোরা খানের ছাড়াছাড়ি হয়েছে এমন গুজব রটার পর মালাইকা তা অস্বীকার করেছেন আর আরবাজ রটনাকারীদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। কিন্তু আরবাজের বাবা সেলিম খানের সা¤প্রতিক মন্তব্যে মনে হচ্ছে এটি যতটা না রটনা তার চেয়ে বেশি ঘটনা।
কয়েকটি সূত্র দাবী করেছে এমন কী বড় ভাই সালমান খান আরবাজের সঙ্গে মালাইকার মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন কারণ মালাইকা এখন কারও দূতিয়ালি শোনার মেজাজে নেই এবং বিবাহবিচ্ছেদের মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। অন্যদিকে সালমান আরবাজের বাবা বিশিষ্ট চিত্রনাট্যকার সেলিমকে এই সম্ভাব্য ছাড়াছাড়ির বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আমি একজন লেখক, আমাকে কারও প্রেম বা ছাড়াছাড়ির বিষয়ে প্রশ্ন করবেন না। আমি আমার সন্তানদের জীবনে নাক গলাই না। আমি এই বিষয়ে কথাও বলতে চাই না।”
আবার মালাইকার মা জয়েস পলিকার্পও এই বিষয়ে কথা বলতে নারাজ, তিনি বলেন, “তারা পূর্ণবয়স্ক মানুষ। এটা পুরো তাদের ব্যাপার। আমি এতে নাক গলাতে চাই না। আর সংবাদ মাধ্যমের সঙ্গে এই বিষয়ে কথাও বলতে চাই না।”

জীবনের রং ধারাবাহিকে জেনি
আশিক বন্ধু ঃ সম্প্রতি দৃশ্যধারণ হলো ধারাবাহিক নাটক ‘জীবনের রং’-এর। নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নাসিম সাহনিক। নাটকটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জেনি। চরিত্রটির মাঝে দর্শক শহরের শিক্ষিত রুচিশীল একজন নারীকে খুঁজে পাবেন। এই নারী ধারণ করেন বাঙ্গালী নারীর সাংস্কৃতিক ঐতিহ্য। তার আচরণ আশেপাশের মানুষগুলোকে মুগ্ধ করে রাখে। এ যেন সৌন্দর্য আর মানসিকতার অপরূপ মিশ্রণ। জেনি বলেন, নাটকটির চরিত্রটি আমার ভালো লেগেছে। আশা রাখি, দর্শক পর্দায় মিষ্টি একটি মেয়ের চরিত্রে আমাকে দেখতে পাবেন। পরিচালক নাসিম সাহনিক জানান, জীবনের রয়েছে নানান রং। বর্ণিল এই জীবনের আবেগ অনুভূতিগুলো আমাদের মাঝে কৌতুহল সৃষ্টি করে। এই কৌতুহল উদ্দীপক বিষয়কে মাথায় রেখে সাজানো হয়েছে জীবনের রংয়ের চিত্রনাট্য। পরিবার থেকে সমাজ, ক্যাম্পাস থেকে অফিস, সাধারণ জীবন থেকে সেলেব্রেটি সকল অবস্থানে থাকা মানুষের জীবনের রংকে নানারকম উপভোগ্য কৌশলে উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে এই ধারাবাহিক নাটকে। নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল, দোলন দে , মিষ্টি মারিয়া , নীরব , মুনিয়া ইসরাম , কথা , রুবেল ,মিতুল প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন আপন রানা শীঘ্রই এটির প্রচার শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবার আলোচনায় আরবাজ-মালাইকার ছাড়াছাড়ির গুজব
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ