Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতুরুসিংহের পদত্যাগ?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৭, ৪:৪৬ পিএম

মাশরাফি-মুশফিকদের কোচিং-এর ভূমিকায় আর দেখা যাবে না চণ্ডিকা হাতুরুসিংহেকে। এমনটাই দাবি করেছে ক্রিকেটের সবচেয়ে বড় ওয়েবসাইট ক্রিকইনফো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে নাকি ইতোমধ্যে পদত্যাগপত্র জমা দিয়েছেন শ্রীলঙ্কান কোচ।

এ বিষয়ে অবশ্য বিসিবির পক্ষ থেকে কিছু জানানো হয়নি। তবে একটি সূত্রের বরাত দিয়ে টোয়েন্টিফোর জানায়, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টি সিনিয়র ক্রিকেটারদের ইতিমধ্যে জানিয়েছেন। সূত্রের বরাত দিয়ে তারা আরো জানায়, হাতুরুসিংহ গত কয়েকদিন বিসিবির কোন যোগাযোগে সাড়া দেননি।

এদিকে ক্রিকইনফো জানিয়েছে, শ্রীলঙ্কা ক্রিকেট দলের দায়িত্ব নিতে পারেন হাতুরু। অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়া এই কোচের সাথে নাকি যোগাযোগ করছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

উল্লেখ্য, গত জুনে গ্রাহাম ফোর্ড পদত্যাগ করার পর থেকে শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান কোচের আসনটি খালি পড়ে আছে।



 

Show all comments
  • Mohammad Sazzad ৯ নভেম্বর, ২০১৭, ৫:৪২ পিএম says : 0
    এইটা সত্য বাংলাদেশ ক্রিকেট এর এক সোনালী অধ্যায় এর রুপকার কিন্তু সেষ পর্যায়ে এসে ওনার মনগড়া সিদ্ধান্ত কারো কালক্ষেপণ না করে দলটার করুন পরিনতি করলো তাই এখন বিদায় হলেই মঙ্গল আমার মতে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ