Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড় জয় নিয়েই ফিরছে যুবারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চুড়ান্ত পর্বে খেলার স্বপ্নপূরণ না হলেও বড় জয়েই এএফসি অনুর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব মিশন শেষ করলো বাংলাদেশের যুবারা। গতকাল তাজিকিস্তানের দুশানব হিশর স্টেডিয়ামে ‘বি’ গ্রæপে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশ ৪-০ গোলে হারায় শ্রীলঙ্কাকে। বিজয়ী দলের হয়ে মাহবুবুর রহমান সুফিল দু’টি এবং বিশ্বনাথ ঘোষ ও রিয়াদুল হাসান একটি করে গোল করেন। তবে এ জয়ে অবশ্য ভাগ্য বদল হয়নি লাল-সবুজদের। গ্রæপে তৃতীয়স্থান পেয়ে বাছাইপর্ব থেকেই বিদায় নিতে হল বাংলাদেশকে।
টুর্নামেন্টে বাংলাদেশের কপাল পুড়েছে আগের ম্যাচেই। নিজেদের তৃতীয় ম্যাচে উজবেকিস্তানের বিপক্ষে লড়াই করে শেষ মুহূর্তের আতœঘাতি গোলে হেরেই বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়। তাই শ্রীলঙ্কা ম্যাচটি লাল-সবুজদের জন্য ছিলো শুধুই আনুষ্ঠানিকতার। তবে এ ম্যাচে ছাড় দেয়নি বাংলাদেশের যুবারা। ঠিকই বড় জয় তুলে নিয়েছে। একই দিন স্বাগতিক তাজিকিস্তান ১-০ গোলে উজবেকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ