Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর সঙ্গী মুস্তাফিজ, তবে...

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সেই দক্ষিণ আফ্রিকা সফরেই পেয়েছিলেন অ্যাঙ্কেলের চোট। পরে তো টি-টোয়েন্টি না খেলেই ফিরে এসেছিলেন দেশে। বিপিএলে রাজশাহী কিংসের হয়ে শুরুটাও পিছিয়ে গেছে খানিকটা। তবে একটা সুসংবাদ পাচ্ছে রাজশাহী, আজ থেকেই দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। সবকিছু ঠিক থাকলে এবারের বিপিএলে খেলার সম্ভাবনাও উজ্জ্বল। তবে সেটা খুব সিগগীরই যে হচ্ছে না তাও জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।
দক্ষিণ আফ্রিকা সফরে অ্যাঙ্কেলে যে চোট পেয়েছিলেন, সেটা থেকে সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগে। সেটি পেরিয়ে গেছে এই সপ্তাহেই। তবে বোলিং করার মতো অবস্থায় আসার জন্য আরও বেশ কিছুদিন সময় দরকার কাটার মাস্টারের। আপাতত কাল থেকে দলের সঙ্গে যোগ দিচ্ছেন, সেখানে রাজশাহী কিংসের ফিজিও বায়েজীদ ইসলামের তত্ত¡াবধানে নিজেকে পুরো ফিট করার চেষ্টা চালিয়ে যাবেন।
আজই সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবে রাজশাহী কিংস, দলের সঙ্গে সেখানেই যোগ দেবেন মুস্তাফিজ। ঠিক কবে ফিরবেন সেটি এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে রাজশাহী কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা তাহমিদ আজিজুল হক আশাবাদী, বিপিএলের শেষ দিকে হলেও পাওয়া যাবে এই পেসারকে। কাটার মাস্টারের মাঠে ফেরা নিয়ে তড়িঘড়ি করতে চায়না বলেও জানান এই কর্তা, ‘সে (মুস্তাফিজ) আমাদের দেশের সম্পদ। তাকে তার মত করেই দেখভাল করতে চাই। মাঠে ফেরাতে কোন চাপ দিচ্ছি না। যতদিন লাগে, ততদিনই আমরা অপেক্ষা করবো।’
কর্তাব্যক্তিদের দেরী সহ্য হলেও ফিজকে পেতে মুখিয়ে দলের সবচেয়ে বড় বিজ্ঞাপন অধিনায়ক ড্যারেন স্যামি। নিজের মনের কথা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের সেলফি দিয়ে ফিজকে উদ্দেশ্যে করে ক্যাপশন দিয়েছেন ক্যারিবীয়ান অলরাউন্ডার, ‘অনুশীলন থেকে বলছি, আশা করছি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন মুস্তাফিজ এবং আমাদের সঙ্গে যোগ দিবেন।’ স্যামির টুইট দেখে তাকে উদ্দেশ্যে করে গতকাল ফিজের রি-টুইট, ‘আমি খুব করে সেই দিনটির অপেক্ষায় আছি। আশাকরি মাঠে আমাদের একে অপরের দ্রুতই দেখা হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ