Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের কমলনগরে জেডিসি পরীক্ষাকেন্দ্রের সহকারী সচিবসহ ৫ শিক্ষক প্রত্যাহার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ৫:৫১ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে পরীক্ষার চলাকালীন সময়ে জেডিসি পরীক্ষা কেন্দ্রের কক্ষ পরিদর্শকের কাছে মোবাইল জব্দ করার ঘটনা ও প্রশাসনিক কারণে ১জন সহকারী সচিবসহ ৫শিক্ষককে প্রত্যাহার করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোওয়ার ও জেডিসি পরীক্ষা কেন্দ্র সচিব মাওলানা মোহাম্মদ আলী হোছাইন স্বাক্ষরিত পৃথক ২টি চিঠি থেকে এ তথ্য জানা যায়।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, প্রশাসনিক কারণে হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা কেন্দ্রের সহকারী সচিব মাওলানা দেলোয়ার হোসেনকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়। তিনি হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উপাধ্যক্ষ।
কেন্দ্র সচিবের চিঠি থেকে জানা গেছে, পরীক্ষা চলাকালীন সময়ে মোবাইল রাখার দায়ে ৪ কক্ষ পরিদর্শককে (শিক্ষক) দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। তারা হলেন, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহকারী মৌলভী মো. আখতার হোছাইন, মাতাব্বরনগর দারুচ্ছুন্নাত আলিম মাদ্রাসার জুনিয়র মৌলভী মো. আমীর হোসাইন, তোরাবগঞ্জ আহমদিয়া দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. হাফিজ উল্যাহ, হাজীপাড়া আল আরাফাহ দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী হামিদুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোওয়ার ও জেডিসি পরীক্ষা কেন্দ্র সচিব মাওলানা মোহাম্মদ আলী হোছাইন বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, সোমবার হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার কেন্দ্র তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় ও মুল কেন্দ্র থেকে পরিদর্শকদের কাছ থেকে ১৭টি মোবাইল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ব্যতীত পরীক্ষার হলে অন্য কোন শিক্ষক এবং পরীক্ষার্থী মোবাইল ফোন বা অন্য কোন ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করতে পারবে না বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ