Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কামিল পরীক্ষার ফল প্রকাশ

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ৩:২০ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীন কামিল পরীক্ষা ২০১৫ এর ফলাফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টায় প্রশাসন ভবনের সভাকক্ষে আনুষ্ঠানিক ভাবে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীর নিকট ফলাফল হস্তান্তর করেন ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক আবুল কালাম আজাদ।
দেশব্যাপী ১৩০টি কেন্দ্রে গত ২৩ এপ্রিল শুরু হওয়া কামিল স্নাতকোত্তর ১ম পর্ব (অনিয়মিত) পরীক্ষায় মোট ৮২৫ জন পরীক্ষার্থী অংশ নেন এবং ৭৭৩ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হন। কামিল স্নাতকোত্তর ২য় পর্ব পরীক্ষায় অংশ নেন মোট ১৭ হাজার ২২ জন পরীক্ষার্থী এবং উত্তীর্ণ হন ১৬ হাজার ৬ শত ৫২ জন পরীক্ষার্থী।
ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও মো: রাজিবুল ইসলামের উপস্থাপনায় ফলাফল হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান প্রমুখ।

কামিল পরীক্ষার ফলাফল সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের www.iu.ac.bd ওয়েব সাইটে পাওয়া যাবে।



 

Show all comments
  • জুবায়ের আহমদ ১ অক্টোবর, ২০১৮, ৯:২০ পিএম says : 1
    আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। আমি জানতে চাই যে, ইসলামিক ইউনির্ভাসিটির ওয়েব সাইটের কোন জায়গায় ফাজিল এবং কালিম পরিক্ষার ফলাফল সার্বক্ষনিক পাওয়া যাবে? দয়া করে জনাবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ