Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরবনে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ বনদস্যু আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৭, ৩:৫৬ পিএম

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ থেকে একটি পাইপগান, একটি কাটা রাইফেল ও ৬ রাউন্ড গুলিসহ এক বনদস্যুকে আটক করেছে র‌্যাব। সোমবার সকাল ৯ টার দিকে শ্যামনগর উপজেলাধীন খোলপেটুয়া নদী সংলগ্ন সুন্দরবনের বড়কেয়াখালী খাল থেকে র‌্যাব ৮ এর সদস্যরা তাকে আটক করে। আটক বনদস্যুর নাম শরিফুল ইসলাম (২৫)। সে শ্যামনগর উপজেলার পার্শেখালী গ্রামের মোজাম্মেল গাজীর ছেলে।
র‌্যাব-৮এর উপ-অধিনায়ক মেজর সোহেল জানান, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বড়কেয়াখালী খালে বনদস্যু জোনাব বাহিনীর সদস্যরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে একটি পাইপগান, একটি কাটা রাইফেল ও ৬ রাউন্ড গুলিসহ বনদস্যু শরিফুল ইসলামকে আটক করা হয়। তবে, আটক বনদস্যু শরিফুল ইসলামের সঙ্গীরা এ সময় পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেননি র‌্যাব সদস্যরা। তিনি আরো জানান, আইনগত প্রক্রিয়া শেষে শরিফুলকে শ্যামনগর থানায় হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ