Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জনসমর্থনের দিক থেকে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবে না -কক্সবাজারে ওবায়দুল কাদের

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৭, ১:০৯ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতু ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন একটি নালিশ পার্টি। এর নাম বাংলাদেশ ন্যাশনালিস্ট পার্টি হলেও বাস্তবে এখন এটি বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। এর কাজ এখন শুধু বক্তৃতা বিবৃতি ও নালিশ দেয়া ছাড়া আর কিছু নেই। শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে বিএনপির গণ অভ্যুত্থানের চিন্তা ওবে গেছে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনগণ শেখ হাসিনার উন্নয়নে খুশী তারা বিএনপির গণ অভ্যুত্থানের চিন্তা যাদুঘরে পাঠিয়ে দিয়েছে।
তিনি অজ কক্সবাজার পাবলিক হল ময়দানে আওয়ামী লীগের ‘সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ওবায়দুল কাদের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, জনসমর্থনের দিক থেকে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবেনা। বিএনপি একটি শক্তিশালী দল। আগামী নির্বাচনে আমরা শক্তিশালী দলের সাথে মোকাবেলা করতে চাই। এজন্য তিনি আওয়ামী লীগ-ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদেরকে জনগণের প্রতি ভাল-ভদ্র ব্যবহার করে তাদের খুশী করার ও মন জয় করার নির্দেশ দেন।
কক্সবাজার জেলা সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সকাল ১০ টায় অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাবুবুল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বাহাউদ্দিন নাসিম, বিপ্লব বড়ুয়াসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আব্দুর রহমান বদি, আশেকুল্লাহ রফিক ও জেলা সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।



 

Show all comments
  • নাম প্রকাশে অনিচ্ছুক। ৬ নভেম্বর, ২০১৭, ১:৩৪ পিএম says : 1
    নালিশ পার্টিকে এত ভয় কেন?অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষষ নির্বাচন দিয়ে দেখেন কি অবস্থা হয় আপনাদের।
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ৬ নভেম্বর, ২০১৭, ৬:২৫ পিএম says : 0
    রাখে আব্বাস মারে কে? মারে আব্বাস রাখে কে? বসাইলে আব্বাস নামায় কে? নামাইলে আব্বাস উঠায় কে? তিনি আব্বাস সর্বক্ষমতার মালিক। সুতরাং নো কমেন্ট।
    Total Reply(0) Reply
  • S. Anwar ৬ নভেম্বর, ২০১৭, ৯:৩৯ পিএম says : 0
    কক্সবাজারমুখী খালেদা জিয়ার এক বহরের লগে লাখ লাখ মাইনষের জোয়ার দেখনের পর থেইক্কা আমাগো মন্ত্রীসাবের মাথাডা মনে অয় আর ঠিকঠাক মতন কাম করতাছে না। কাইলকা আপনে কইলেন বিএনপি অহন হাঁটুভাঙ্গা-কোমরভাঙ্গা দল, বিএনপি-র মরা গাঙ্গে আর কোনদিন ভোটের জোয়ার আইবো না। আজকে দেহি আবার হেই বিএনপি-র ডরেই আপনের কইলজা কাঁপতাছে। বিএনপি-র জন-সমর্থন আছে, এইসব আপনে কি কইতাছেন মন্ত্রীসাব? হায় হায়! আপনের মাথায় দেহি অহনই ৪৯ বায়ু লাইগ্গা গেছে.!! সামনে আইতাছে ইলেকশন, খালেদা জিয়ার একখান বহরের জোয়ার দেইখা যুদি এত্তো আগেই বে-হুঁশ হইয়া যান
    Total Reply(1) Reply
    • Hossain ৬ নভেম্বর, ২০১৭, ১০:০৪ পিএম says : 4
      Awamiligue is a ....... party .we should avoid themmmmm.

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ