Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাসিরকে সতর্কবার্তা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে উদ্বোধনী ম্যাচে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয় এবারের আসরের নতুন দল সিলেট সিক্সার্স। ম্যাচের আগে টস করতে মাঠে আসতে ৬ মিনিট দেরি করেন সিলেটের অধিনায়ক নাসির হোসেন। এমনকি নির্ধারিত সময়ে দলের খেলোয়াড় তালিকায় দিতেও ব্যর্থ হন নাসির। এজন্য নাসিরকে সতর্ক করে দেয়ার পাশাপাশি ১টি ডিমেরিট পয়েন্ট দিয়েছে বিপিএল কর্তৃপক্ষ।
নাসিরের সঙ্গে অভিযুক্ত হয়েছেন সিলেটের ম্যানেজার জাতীয় দলের সাবেক পেসার হাসিবুল হোসেন শান্তও। দু’জনই তাদের দোষ শিকার করে নেয়ায় আনুষ্ঠানিকভাবে কোন শুনানির প্রয়োজন পড়েনি। বিপিএলের আচরণ বিধি অনুযায়ী, চারটি ডিমেরিট পয়েন্ট পেলে সেটি পরিণত হবে এক ম্যাচ নিষেধাজ্ঞায়।
বিপিএলের উদ্বোধনী ম্যাচে জয় দিয়ে শুরু করে নাসিরের সিলেট। সাকিবের ঢাকাকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে তারা। গতকাল দ্বিতীয় ম্যাচের রোমাঞ্চকর জয় পেয়েছে নাসিরের সিলেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ