Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

টিকেট না পেয়ে সিলেটে ভাংচুর!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 আগের দিন থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিকেট বিক্রি। সোনার হরিন এই টিকিট নিয়ে প্রথম দিন থেকেই সিলেটে চলছে বিশৃক্সক্ষলা। না পেয়ে সিলেটে স্টেডিয়ামে ভাংচুর ও পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে টিকেট প্রত্যাশীরা। গতকাল বেলা ২টার দিকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকেট না পেয়ে টিকেট বুথে ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুর চালায় তারা। এ সময় পুলিশের সঙ্গে তাদের কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া হয় বলে জানিয়েছেন সিলেট কোতোয়ালি থানার ওসি গৌসুল হোসেন। পরে পুলিশ লাঠিপেটা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সিলেট স্টেডিয়ামের চারটি বুথে বিপিএলের সিলেট পর্বের টিকেট বিক্রি শুরু হয়। প্রথম দিন হাজার হাজার টিকেট প্রত্যাশী টিকেট না পেয়ে ফিরে যায় খালি হাতে। দ্বিতীয় দিনে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকেট না ভাংচুর চালালো তারা। প্রথমবারের মতো বিপিএলের খেলা হতে যাচ্ছে সিলেটে। আর এবার নতুন ফ্রাঞ্চাইজি হিসেব নাম লিখিয়েছে সিলেট সিক্সার্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ