Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউসিবির পরিবর্তে টিকিট জেলা স্টেডিয়ামে!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আগেই জানানো হয়েছিল গতকাল থেকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে (ইউসিবি) পাওয়া যাবে বিপিএলের সিলেট পর্বের ম্যাচের টিকিট। তবে ইউসিবিএল ব্যাংক কর্তৃপক্ষ হঠাৎ করেই বিপিএলের টিকেট বিক্রির সেই সিদ্ধান্ত বাতিল করেছে। ফলে ইউসিবির পরিবর্তে সিলেট জেলা স্টেডিয়ামে সকাল থেকে শুরু হয় ১ম পর্বের টিকেট বিক্রি।
বহুল কাঙ্খিত টিকেট পেতে রিকাবীবাজার স্টেডিয়ামের ফটকে আগেরদিন রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। সকালের তীব্র রোদও যেন তাদের আটকে রাখতে পারে নি। বেলা সাড়ে ১২টার দিকে জেলা স্টেডিয়ামের ক্রীড়া ভবনে টিকেট কাউন্টার থেকে টিকেটপ্রত্যাশীদের দীর্ঘ লাইন প্রায় আধ কিলোমিটার এলাকাজুড়ে একদিকে মদন মোহন কলেজ আরেক দিকে স্টেডিয়াম মার্কেট ছাড়িয়েছে।
টিকেট বিক্রি শুরুর মাত্র ২ ঘন্টার মাথায় ২০০, ৩০০ ও ৫০০ টাকা মূল্যের টিকেট শেষ হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন লাইনে থাকা টিকেটপ্রত্যাশীরা। এ নিয়ে উত্তেজনা দেখা দিলেও পুলিশের কঠোর অবস্থানের কারণে তা বেশিদূর গড়ায়নি। বিক্রেতারা বলছেন এখন শুধুমাত্র ২০০০টাকার গ্রান্ড স্ট্যান্ডের টিকেট বাকি আছে। আর কেউ কেউ অভিযোগ করেছেন, ইউসিবিএল ব্যাংক কাউন্টারে একজনকে সর্বোচ্চ ৪টা করে টিকিট দেয়ার কথা থাকলেও সেটি মানা হচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ