Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে নির্বাচনী কর্মকর্তাকে প্রশিক্ষণ প্রদান

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট সদর উপজেলার ৮টি ইউনিয়নে আগামী ২২ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে এ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কার্যক্রম চলছে। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার তিনটি ইউনিয়নের ৬৮৯ নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। সদর উপজেলার খাদিমপাড়ায় শাহপরান উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণ প্রদান করা হয়।
প্রশিক্ষণে উপজেলার টুকেরবাজার, মোগলগাঁও ও কান্দিগাঁওয়ের ৩৫ জন প্রিজাইডিং অফিসার, ২১৮ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও ৪৩৬ জন পোলিং অফিসার অংশগ্রহণ করেন। তাদেরকে প্রশিক্ষণ প্রদান করেন সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম, সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা সানজিদা আফরিন ছন্দা, গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজার রহমান, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচন কর্মকর্তা এমদাদুর রহমান ও বিয়ানীবাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন।
সিলেট সদর উপজেলা নির্বাচনী কর্মকর্তা সানজিদা আফরিন ছন্দা বলেন, এর আগে তিনটি ইউনিয়নের নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়া হয়। আজ আরো তিনটি ইউনিয়নের নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ দেয়া হয়েছে। আগামীকাল শনিবার আরও দুটি ইউনিয়নের নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে নির্বাচনী কর্মকর্তাকে প্রশিক্ষণ প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ