Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজকোষ চুরি : দায়ভার সরকারকেই নিতে হবে -পীর সাহেব চরমোনাই

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : রাজকোষ চুরি হয়ে যাওয়ার আলামত দেশের জন্য অশনি সংকেত। ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই একথা বলেছেন। তিনি বলেন, এই চুরির সাথে জড়িতদের জাতির সামনে প্রকাশ করতে হবে। ব্যাংকের টাকা চুরি নিয়ে সরকারের বিভিন্ন মন্ত্রীদের অসংলগ্ন কথাবার্তা কাম্য নয়। দেশের ও জনগণের টাকা এভাবে চুরির ঘটনাকে স্বাভাবিক বা বিচ্ছিন্ন ঘটনা বলে হালকা করে দেওয়ার প্রবণতা জাতির জন্য দুর্ভাগ্যজনক। সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত করে এর মূল হোতাদের খুঁজে বের করতে হবে। ব্যাংলাদেশ ব্যাংকের (রাষ্ট্রীয় ব্যাংকের) টাকা এভাবে চুরি হয়ে যাওয়াকে স্বাভাবিক ঘটনা বলে উড়িয়ে দিলে বা মূল হোতাদের বের করতে ব্যর্থ হলে দায়ভার সরকারকেই নিতে হবে।
দোকান শ্রমিক আন্দোলন ঢাকা মহানগরীর সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান আজ ১৯ মার্চ শনিবার সকাল ১১টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজকোষ চুরি : দায়ভার সরকারকেই নিতে হবে -পীর সাহেব চরমোনাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ