Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সিনিয়র টেবিল টেনিস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ টেবিল টেনিস (টিটি) ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেডের পৃষ্ঠোপষকতায় জাতীয় সিনিয়র টিটি চ্যাম্পিয়নশিপে মহিলা ও পুরুষ এককের গ্রæপ ফাইনাল ও মহিলা দ্বৈতের সেমিফাইনাল নিশ্চিত হয়েছে।
গতকাল পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে পুরুষ এককের ১নং গ্রæপের সেমিফাইনালে শাহেদ (নড়াইল) স্বাধীন (বিকেএসপি) কে, জাবেদ (নড়াইল) ডাঃ শাকিলকে, দেব চাকমা (বিকেএসপি) বাপ্পি (ঢাকা) কে, রিদয় (আনসার) মেহেরপুরের টেরিকে, রিমন (বিমান) মেহেরপুরের সানিকে ও নাসির (সেনাবাহিনী) বান্দারবানের পা অংবমকে হারিয়ে ফাইনালে উঠে।
এই বিভাগের ২নং গ্রæপের সেমিতে পলাশ (আনসার) স্বাধীন (বিকেএসপি) কে, হাসিব (সেনাবাহিনী) আনসারের বিভুকে, রকি (সেনাবাহিনী) বিকেএসপির ইমনকে, তুহিন (আনসার) ঢাকার মুরসালিনকে, মাহাবুব (সেনাবাহিনী) পঞ্চগড়ের নাইমকে এবং হিমেল ( বিমান) একই দলের অন্ত কে হারিয়ে ফাইনালে নিশ্চিত করে।
পুরুষ দ্বৈতের ‘ক’ গ্রæপ সেমিফাইনালে হাসিবুল-রকি (সেনাবাহিনী) জুটি নড়াইলের বাদল-শাহেদকে হারিয়ে এবং জাবেদ-রিদয় জুটি (আনসার) বিমানের আসিফ-অন্তকে জুটিকে হারিয়ে গ্রæপ ফাইনালে উঠে। অন্যদিকে মহিলা দ্বৈতের প্রথম সেমিফাইনালে সিনথী-তুশী (আনসার) জুটি ও সালেহা-আখি (বিমান) এবং দ্বিতীয় সেমিতে সোমা-মৌ (আনসার) জুটি ও রহিমা-রুমি (সেনাবাহিনী) জুটি মুখোমুখী হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ