Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজিপুরের চন্দ্রা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় পর্যন্ত প্রায় ৬৫ কি.মি এলাকা জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। গত শুক্র ও শনিবারের দু’দিনের টানা বর্ষণের রাস্তায় গভীর খানাখন্দের সৃষ্টি, সড়কে পানি জমে থাকা ও বিভিন্নস্থানে যানবাহন বিকল হয়ে যাওয়ায় এ দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
টাঙ্গাইল ট্রাফিক পুলিশের পরিদর্শক ইশরাজুল হক বলেন, গত দুই দিনের অবিরাম বর্ষণের কারনে রোববার মহাসড়কের খানাখন্দর বেড়ে গেছে। এরমধ্যে মহাসড়কের উন্নয়ন কাজ চলমান থাকায় অনেকস্থানে সড়ক কাটা পড়ে স্বাভাবিক যানচলালের বিঘœ ঘটছে। এছাড়াও মহাসড়কে বড় বড় গতের সৃষ্টির ফলে রাস্তায় চলাচলের অযোগ্য হয়ে ভারী যানবাহনগুলো চলাচল করতে গিয়ে রাস্তায় বিকল হয়ে পড়ায় যানজট নিরসনে বেগ পেতে হচ্ছে। বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে রসুলপুর পর্যন্ত দীর্ঘ যানজট, রাবনা শহরবাইপাস, করটিয়া বাইপাস, নাটিয়াপাড়া, জার্মুকী, পাকুল্লা, আগধল্লা, কদিমধল্লা, মির্জাপুর ও ধেরুয়া রেলক্রসিং এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। তবে বিকেলে পর যান চলাচল স্বাভাবিক হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তীব্র যানজট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ